October 23, 2024, 2:20 am

সংবাদ শিরোনাম :
খুলনা পাইকগাছায় বিগত এক বছরে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ৫৬  কয়রায় এক নারী বাসা বাড়ি কাজ করতে করতে বর্তমানে চা বিক্রি করেই স্বাবলম্বী কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান

উত্তরায় ২৫০ টি অবৈধ স্হাপনা বুলডোজার দিয়ে ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে রাজউক।

মনির হোসেন জীবনঃ রাজধানীর উত্তরায় ১৫/১৬ ও ১৭ নম্বর সেক্টরে অবস্হিত প্রায় আড়াই শতাধিক অবৈধ স্হাপনা ও বিভিন্ন ধরনের বসতি ভেঙ্গে এবং বুলডোজার দিয়ে গুড়িয়ে দিয়েছে রাজধানী উন্নয়ন কর্তৃপক (রাজউক)।

আজ মঙ্গলবার সকাল ১০ টায় উচেছদ অভিযান শুরু হয়ে একটানা বিকেল ৪ টা পর্যন্ত চলে। এছাড়া গতকাল সোমবার সকাল ১০ টায় অভিযান শুরু হয়ে বিকেল ৫ টায় শেষ হয়। আজ মঙ্গলবার ১৫ নং সেক্ট খালপাড় সোনারগাঁও জনপথ রোড রাস্তার পাশে গড়ে উঠা চাকার দোকান, খাবার হোটেল, চা পানের দোকান ও বালু বিক্রির দোকানসহ অন্যান্য স্হাপনা গুলি ভেঙ্গে গুড়িয়ে দেয় রাজউক কর্তৃপক্ষ।

রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা নাসরিন এই উচেছদ অভিযানে নেতৃত্ব দেন।এসময় উচেছদ অভিযানে অংশ নেয় রাজউক এর প্রজেক্ট ডিরেক্ট নির্বাহী প্রকৌশলী এম, হাফিজুল ইসলাম বিপ্লব,উপ- সহকারী প্রকৌশলী রেজাউল করীম, সহকারী – প্রকৌশলী শওকত আলী, সহকারী প্রকৌশলী রফিকুল ইসলাম,মো: সাইদুর রহমান, জাতিকস্ব চাকমা, বিপুল সংখ্যক পুলিশ ও রাজউকের নিজস্ব লাঠিয়াল বাহিনী, বুলডোজার এবং এ্যাম্বুলেন্সসহ রাজউকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রকৌশলী এম, হাফিজুল ইসলাম বিপ্লব জানান, আজ মঙ্গলবার ও গতকাল সোমবার গত দুই দিনে উত্তরায় ১৫/১৬ ও ১৭ নম্বর সেক্টরে রাজউক এর জায়গা জবর দখল করে রাস্তার পাশে গড়ে উঠা প্রায় আড়াই শতাধিক অবৈধ স্হাপনা ও বিভিন্ন ধরনর বসতি ভেঙ্গে এবং বুলডোজার দিয়ে গুড়িয়ে দেয়া হয়েছে।

তিনি আরও বলেন, যে সব এলাকায় রাস্তার পাশে জনদুর্ভোগ বেশি সে সব এলাকায় অগ্রাধিকারের ভিত্তিতে রাজউকের অবৈধ স্হাপনা উচেছদ অভিযান অব্যাহত থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন